অ্যালুমিনিয়াম ফয়েল পেপার ব্যাগের ভূমিকা

- 2021-08-20-

ভূমিকাঅ্যালুমিনিয়াম ফয়েল পেপার ব্যাগ
অ্যালুমিনিয়াম ফয়েল ব্যাগ হল একটি ব্যাগ তৈরির মেশিন দ্বারা একত্রিত হওয়ার পরে বিভিন্ন ধরণের প্লাস্টিকের ছায়াছবি দিয়ে তৈরি একটি ব্যাগ, যা খাদ্য, ওষুধ শিল্প পণ্য, দৈনন্দিন প্রয়োজনীয় দ্রব্যাদি ইত্যাদি প্যাকেজ করতে ব্যবহৃত হয়।
অ্যালুমিনিয়াম ফয়েল ব্যাগগুলি নাম থেকে দেখা যায়, অ্যালুমিনিয়াম ফয়েল ব্যাগগুলি প্লাস্টিকের ব্যাগ নয়, এমনকি সাধারণ প্লাস্টিকের ব্যাগের চেয়েও ভাল বলা যেতে পারে। আপনি যখন এখন খাবার রেফ্রিজারেট করতে বা প্যাক করতে চান, তখন অ্যালুমিনিয়াম ফয়েল ব্যাগই সেরা পছন্দ।
সাধারণ অ্যালুমিনিয়াম ফয়েল ব্যাগগুলির পৃষ্ঠে সাধারণত অ্যান্টি-গ্লস বৈশিষ্ট্য থাকে, যার অর্থ তারা আলো শোষণ করে না এবং একাধিক স্তরে তৈরি হয়। অতএব,অ্যালুমিনিয়াম ফয়েল পেপার ব্যাগউভয় ভাল শেডিং বৈশিষ্ট্য এবং শক্তিশালী নিরোধক আছে। অ্যালুমিনিয়ামের গঠন ভিতরে, তাই এটিতে ভাল তেল প্রতিরোধ এবং স্নিগ্ধতা রয়েছে।

যখন মানুষ দূরে আত্মীয় এবং বন্ধুদের সাথে দেখা করে, তারা প্রায়ই তাদের নিজ শহর থেকে অ্যালুমিনিয়াম ফয়েল ব্যাগে মোড়ানো কিছু বিশেষ পণ্য বা তাদের নিজস্ব মাস্টারপিসের বিশেষ শুকনো খাবার নিয়ে আসে, যা তাদের আন্তরিকতা এবং দয়া দেখাবে। তথাকথিত সৌজন্য হালকা এবং স্নেহময়। গুরুত্বপূর্ণ বিষয় হল মন। যাইহোক, কিছু খাবার রেডি-টু-ইট রান্না করা খাবার, এবং সেগুলি বহন করার সময় সহজেই খারাপ হয়ে যাবে। অতএব, এমন অনেক জিনিস রয়েছে যা খুব সুস্বাদু কিন্তু সেগুলি কেড়ে নেওয়া যায় না। আমি ভয় পাচ্ছি যে তারা রাস্তায় বাতাসের সংস্পর্শে আসতে পারে এবং খাবারে অণুজীব সৃষ্টি করতে পারে। ফুসকুড়ির কারণে অবনতিও হতে পারে দীর্ঘ সময় ধরে খাবারের আসল স্বাদ নষ্ট হওয়ার কারণে। ভ্যাকুয়াম প্যাকেজিংয়ের প্রভাব রয়েছে বায়ু প্রবেশ বন্ধ করা, বাহ্যিক চাপ প্রতিরোধ করা এবং খাবারের সতেজতা বজায় রাখা।

Aluminum Foil Paper Bag