জিনান মেইচেন প্যাকিং কোং লিমিটেড শানডং প্রদেশের জিনান সিটিতে অবস্থিত। আমাদের কোম্পানি 20,000 বর্গ মিটার এলাকা জুড়ে। আমরা বিভিন্ন ডিসপোজেবল কাগজ পণ্য, যেমন এয়ার সিকনেস ব্যাগ, খাবারের জন্য প্যাকেজিং ব্যাগ, কাগজের টয়লেট সিট কভার, হাসপাতালের বিছানার চাদর, কাগজের কাপ, কাগজের টেবিলওয়্যার, রঙিন ন্যাপকিনস এবং বায়ুচাপা কাগজ তৈরিতে নিযুক্ত। আমাদের বেশিরভাগ পণ্য হংকং, মার্কিন যুক্তরাষ্ট্র, জাপান, যুক্তরাজ্য এবং সিঙ্গাপুরে ভাল বিক্রি হয়।


আমরা নীচে সিল করা বস্তা, কম্পিউটারাইজড হট-কাটিং এবং হট-সিলিং ব্যাগ তৈরির মেশিন এবং ডাই-কাটিং মেশিনের জন্য স্বয়ংক্রিয় মেশিন চালু করেছি যা চীনের একই শিল্পে সবচেয়ে উন্নত।


সমস্ত পণ্যই দূষিত জল ভিত্তিক কালি এবং উন্নত নমনীয় মুদ্রণ প্রযুক্তি গ্রহণ করে। স্বাধীন নকশা এবং বিকাশের জন্য নমুনা তৈরির ক্ষমতার সাথে, আমাদের কোম্পানি ক্লায়েন্টদের দেশে এবং বিদেশে তাদের বিশেষ প্রয়োজনীয়তা পূরণের জন্য সন্তোষজনক পণ্য সরবরাহ করে।


গুরুতর পেশাদার মনোভাব এবং উন্নত উচ্চ-কর্মক্ষমতা উত্পাদন প্রযুক্তির একটি সংমিশ্রণ আমাদের পণ্যগুলির শীর্ষস্থানীয় অবস্থান ধরে রাখে। ধ্রুব প্রযুক্তিগত বিনিময় এবং তাত্ক্ষণিক স্ব-উন্নতি আমাদের পণ্যগুলিকে আধুনিক বাজারের সর্বশেষ প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে সক্ষম করে। স্ট্যান্ডার্ড এবং কঠোর মানের পরিদর্শন গ্রাহকদের মান নিশ্চিত করে। উন্নতমানের পণ্য এবং সেবার পর সম্পূর্ণ দেশে এবং বিদেশে বিক্রির পরিমাণ ক্রমাগত বৃদ্ধি পায় এবং আমাদের কোম্পানির জন্য একটি অনুকূল ইমেজ প্রতিষ্ঠা করে।


ভবিষ্যতের উন্নয়নে, আমাদের কোম্পানি ক্লায়েন্ট এবং ভোক্তাদের বিভিন্ন প্রয়োজনীয়তা পূরণের জন্য নতুন প্রযুক্তি চালু করবে এবং নতুন বাজার গবেষণা করবে। আরও তথ্যের জন্য দয়া করে আমাদের সাথে বিনাদ্বিধায় যোগাযোগ করুন।