বারফ ব্যাগের উপাদান

- 2021-06-30-

লেপযুক্ত কাগজ, পিইটি-তে সিলিকন তেলের (এজেন্ট থেকে) লেপ দিয়ে লেপা, পিই ফিল্ম লেপা কাগজ, প্রলিপ্ত কাগজ সাধারণত একক পার্শ্বযুক্ত, বিভিন্ন শক্তির থেকে ভিন্ন সূত্র, যন্ত্র পরীক্ষা কোকো ডিগ্রি পরিমাপ করে প্রকারের, যেমন 15G, 25G থেকে 80G পরিসীমা, বলের মান ছোট, বিপরীতভাবে, বড় (বা: ওজন)। ম্যানুয়াল পরীক্ষার ওজন পদ্ধতি হল: একই আকারের বেশ কয়েকটি অংশে বিভক্ত একটি একই গামিং পেপার নিন, কয়েকটি ভিন্ন ড্রেঞ্চিং পেপার নিন এবং একে অপরকে আঠালো করুন, একই চাপ প্রয়োগ করুন, হাত দিয়ে খোসা পরীক্ষা করুন, সাবধানে ওজন অনুভব করুন উত্তেজনার। পিলিংয়ের শক্তি হল মুক্তির ওজন, এবং বিপরীতটি হালকা। অতএব, উপরোক্ত ব্যাখ্যা অনুসারে, প্রলিপ্ত কাগজের পিইটি সুরক্ষামূলক ফিল্ম এবং কভারড রিলিজ পেপারের পিইটি সুরক্ষামূলক ফিল্মের মধ্যে পার্থক্য নীচের কাগজে থাকা উচিত। একজন পিইটি ক্যারিয়ার, আরেকজন পেপার ক্যারিয়ার। যদি আকৃতির পরামিতিগুলি নির্দিষ্ট হয়, দুটি পার্থক্য ডাই-কাটিং ইফেক্টে প্রতিফলিত হয়।

একক পার্শ্বযুক্ত প্রলিপ্ত কাগজে দুধের সাদা একক পার্শ্বযুক্ত PE প্রলিপ্ত কাগজ, হালকা হলুদ একক পার্শ্বযুক্ত PE প্রলিপ্ত কাগজ, সাদা কৃত্রিম চামড়া একক পার্শ্বযুক্ত প্রলিপ্ত কাগজ, হলুদ কৃত্রিম চামড়া একক পার্শ্বযুক্ত প্রলিপ্ত কাগজ, গা blue় নীল একতরফা প্রলিপ্ত কাগজের ওজন রয়েছে 28-260 গ্রাম থেকে, শুধুমাত্র নির্ণয় এবং চিকিত্সার জন্য, খাদ্য, জলরোধী, জলরোধী, প্যাকেজিং, প্যাকেজিং ব্যাগ তৈরি এবং অন্যান্য প্রলিপ্ত কাগজ হল প্রবাহ কাস্টিং মেশিন অনুযায়ী কাগজের প্রকারের প্লাস্টিকের কাঁচামালের সাথে লেপযুক্ত একটি পলিমার উপাদান। এই পলিমার উপাদানের প্রধান বৈশিষ্ট্য হল তেল প্রতিরোধ, জল প্রতিরোধ (আপেক্ষিক), এবং গরম গলন। বিভিন্ন বৈশিষ্ট্যের জন্য বিভিন্ন প্রধান ব্যবহার: যখন হ্যামবার্গার প্যাক করার জন্য ব্যবহৃত হয়, তার তেল প্রতিরোধের জন্য। কেএফসি হল 80 ডিগ্রি খাদ্য তেলের দশ মিনিটের জন্য তেল না বের হওয়া ছাড়া। তামার কাগজের প্যাকেজিংয়ের জন্য ব্যবহার করা হলে, এর জলরোধী বৈশিষ্ট্যগুলি নিন। সম্পূর্ণ স্বয়ংক্রিয় প্যাকেজিং মেশিন প্যাকেজিংয়ে ব্যবহৃত হলে, গরম গলানোর বৈশিষ্ট্যগুলি নিন। 1979 সালে, জার্মান বিজ্ঞানীরা ফিল্ম ট্রায়াল থিম ক্রিয়াকলাপগুলির ব্যবহারের গবেষণা এবং উন্নয়ন একটি আন্তর্জাতিক প্রদর্শনীতে একটি বিশেষ পুরস্কার জিতেছিলেন, চলচ্চিত্রটি সবার সাধারণ মনোযোগের কারণ হয়েছিল। পলিপ্রোপিলিন বা বটম প্রেশার পলিজিন হাতে বোনা কাপড় দিয়ে, একটি অনন্য প্রক্রিয়াকরণ প্রক্রিয়ার পরে, পৃষ্ঠটি একটি পাতলা 0.04 সেমি পুরু উচ্চ চাপের পলিজিন ইলেক্ট্রোস্ট্যাটিক ফিল্ম দিয়ে coveredাকা থাকে, তারপর একটি ফিল্মে পরিণত হয়।

প্রলিপ্ত কাগজ, এটি নামেও পরিচিত: PE প্রলিপ্ত কাগজ, PE প্রলিপ্ত কাগজ, একক প্লাস্টিকের প্রলিপ্ত কাগজ, ডবল প্লাস্টিকের প্রলিপ্ত কাগজ, জলরোধী প্রলিপ্ত কাগজ, জলরোধী প্রলিপ্ত কাগজ, PE কাগজ, প্রলিপ্ত কাগজ, প্রলিপ্ত কাগজের প্রকারগুলি বিভক্ত: একক প্লাস্টিকের প্রলিপ্ত কাগজ এবং ডবল প্লাস্টিকের প্রলিপ্ত কাগজ, একক প্লাস্টিকের প্রলিপ্ত কাগজ: যারা ফিল্ম পেপারের উভয় পক্ষ হিসাবেও পরিচিত, কারণ এটি ফিল্মের উভয় দিক, এটি একটি প্লাস্টিকের কাঁচামাল, তাই তারা একক প্লাস্টিকের ফিল্মের জন্য ফিল্ম পেপারকেও ডাকবে কাগজ ডাবল প্লাস্টিকের প্রলিপ্ত কাগজ: আমরা ডবল পার্শ্বযুক্ত প্রলিপ্ত কাগজও বলা হয়, কারণ এটি উভয় প্রান্তে লেপযুক্ত, সবই লেপা পিই প্লাস্টিকের কাঁচামাল, আমরা একে ডবল প্লাস্টিকের প্রলিপ্ত কাগজও বলব। ফিল্ম পেপার: সব ধরনের ব্যাগের ক্ষেত্রে বক্স বোর্ডের ক্ষেত্রে সব ধরনের ব্যাগের মধ্যে গরম গলে যাবে PE প্লাস্টিকের কাঁচামাল সমানভাবে কাগজের পৃষ্ঠে আঠালো pourেলে, ফলে কাগজের লেমিনেটিং, নিয়মিত কাগজের তুলনায় মেমব্রেন পেপারে জলরোধী, তেল প্রতিরোধ ইত্যাদি থাকে এবং PE প্লাস্টিকের কাঁচামাল একটি তন্তুযুক্ত উপাদান, যেমন তেল, জলরোধী, গরম দ্রবীভূত হতে পারে, কিন্তু যখন এটি বিভিন্ন উত্পাদন ও উৎপাদন শিল্পে ব্যবহৃত হয়, তখন এর বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে। যখন এটি খাদ্য শিল্পে ব্যবহৃত হয়, এটি স্বয়ংক্রিয়ভাবে এর তেল-প্রমাণ বৈশিষ্ট্য গ্রহণ করবে। যখন এটি প্রলিপ্ত কাগজের প্যাকেজিংয়ের জন্য ব্যবহার করা হয়, তখন এটি তার জলরোধী বৈশিষ্ট্য গ্রহণ করবে। প্রত্যেকেই আয়ত্ত করেন কাগজটি লিগনিন ফাইবার দিয়ে গঠিত, পানির ইমবিবিশন শক্তিশালী, অতএব প্রত্যেকেই স্যাঁতসেঁতে কাগজ পান এবং ভয় পান, এবং পিই প্লাস্টিকের ফিল্ম মেশিন গরম দ্রবীভূত আঠালো এবং কাগজের পৃষ্ঠ সমানভাবে ব্যবহার করুন, প্লাস্টিকের ফিল্মের পাতলা স্তর সৃষ্টির পরে কাগজের পৃষ্ঠে গরম দ্রবীভূত হওয়ার জন্য, কাগজ এবং PE ফিল্মের সাথে একত্রিত করা যেতে পারে শক্তিশালী সমাধান করা সহজ নয়, এবং সমস্ত উত্পাদন প্রক্রিয়া পুরো প্রক্রিয়া জুড়ে গরম দ্রবীভূত বিশ্লেষণ রাসায়নিক দ্রাবক ব্যবহার করে না, খুব পরিবেশগত পরিবেশ সুরক্ষা, এবং উত্পাদন এবং প্যাকেজিং এর দ্বিতীয়ার্ধে, আঠালো কোন প্রয়োজন নেই, অবিলম্বে পিই ফিল্ম এই স্তর সঙ্গে, গরম দ্রবীভূত সিলিং অধীনে।